করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২৩৫

0
551

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ৯০৬ জনে।

একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ২৩৫ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৭১ হাজার ৬৬৯।

বুধবার (১০ নভেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদফতর জানায়,গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮ হাজার ২৩টি ও নমুনা পরীক্ষা করা হয়েছে ১৭ হাজার ৯৮৭টি। এখন পর্যন্ত এক কোটি ৫ লাখ ২৫ হাজার ৯২৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ২৭১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৩৫ হাজার ৬৬১ জন। আর গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক ৩১ শতাংশ।

শনাক্ত বিবেচনায় গত ২৪ ঘণ্টায় প্রতি ১০০ নমুনায় ১ দশমিক ৩১ শতাংশ। এখন পর্যন্ত ১৪ দশমিক ৯৩ শতাংশ শনাক্ত হয়েছে। শনাক্ত বিবেচনায় প্রতি ১০০ জনে সুস্থ হয়েছে ৯৭ দশমিক ৭১ শতাংশ এবং মারা গেছেন ১ দশমিক ৭৮ শতাংশ।

মৃত্যুবরণকারীদের মধ্যে পুরুষ ১ জন এবং নারী ১ জন। বয়স বিশ্লেষণে দেখা যায় যায়, মৃত দুজনের বয়স ৭১ থেকে ৮০ বছরের মধ্যে। তারা দুজনই সরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে