টিকা নেওয়ার পর মারা গেলেন শামিম, আক্রান্ত আরও ১১

0
859

কিশোরগঞ্জের ভৈরবে টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। আক্রান্ত ১২ জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। গত এক সপ্তাহে ওই এলাকায় করোনার সংক্রমণ বেড়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

টিকা নেওয়ার পর মৃত ব্যক্তির নাম শামিম আহমেদ। পৌর শহরের ভৈরবপুর এলাকার এই বাসিন্দা ১৪ ফেব্রুয়ারি থেকে অসুস্থ বোধ করেন। পরে কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ১৯ ফেব্রুয়ারি তার অবস্থার অবনতি হলে তাকে কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার একদিন পর তার মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়ে ভৈরবের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোরশেদ আলম গণমাধ্যমকে জানান,  শামিম আহমেদের উচ্চ রক্তচাপ ও অনিয়ন্ত্রিত ডায়াবেটিস ছিল। মৃত্যুসনদে এই তথ্য উল্লেখ করা আছে। তিনি আরও জানান, শামিম আহমেদের মৃত্যু নিয়ে ভৈরবের স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা ভার্চ্যুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

একবার আক্রান্ত হয়ে পুরোপুরি সুস্থ না হয়ে টিকা নিতে আসায় অনেক ক্ষেত্রে সমস্যার সৃষ্টি হচ্ছে বলে মনে করেন কিশোরগঞ্জের সিভিল সার্জন মজিবর রহমান। তিনি টিকাবিধি মানার ওপর জোর দেন।

করোনার শুরু থেকেই কিশোরগঞ্জে আক্রান্ত এবং মৃতের সংখ্যা বেশি। এ পর্যন্ত এই অঞ্চলে ৯৮৬ জনের নমুনা সংগ্রহের পর ৮২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ১৬ জনের। টিকা নেওয়ার পর আক্রান্ত ১২ জনের তালিকা প্রস্তুত করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে