বিএসএমএমইউর নার্স নিয়োগের ভাইভা চলছে, ফলাফল ২৮ অক্টোবর

0
725
bsmmu

ছবি: ইন্টারনেট

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৬০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

পরীক্ষায় উত্তীর্ণদের ভাইভা চলছে। আগামী ২৮ অক্টোবর ভাইভার ফল প্রকাশ করা হবে। বিএসএমএমইউয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

গত শুক্রবার (১৬ অক্টোবর) সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদিন সকালটা থেকে সাড়ে ১০টা পর্যন্ত রাজধানীর কয়েকটি কেন্দ্রে পরীক্ষা হয়েছে। ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং নোটিশ বোর্ডে টানিয়ে দেওয়া হয়েছে। মোট ৬০০ পদের বিপরীতে পরীক্ষার্থীর সংখ্যা ছিল প্রায় ১৬ হাজার।

৬০০ সিনিয়র স্টাফ নার্সের নিয়োগ বিজ্ঞপ্তি এর আগেও বছরের ২৫ জানুয়ারি একবার প্রকাশিত হয়েছিল। ওই নিয়োগ প্রক্রিয়ায় আবেদনকারীর সংখ্যা কম হওয়ায় আবার নতুন বিজ্ঞপ্তি গত ২৪ আগস্ট প্রকাশিত হয়। নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, যাঁরা আবেদন করেছেন, তাঁদের নতুন করে আবেদন করতে হবে না। সিনিয়র স্টাফ নার্স পদে আবেদনের জন্য ডিপ্লোমাইননার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা বিএসসিইননার্সিং ডিগ্রি এবং বাংলাদেশ নার্সিং মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে। ১৫ সেপ্টেম্বর ছিল আবেদনের শেষ দিন। নিয়োগপ্রাপ্ত নার্সকে জাতীয় বেতন স্কেল ২০১৫-এর গ্রেড-১০ অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ টাকা দেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে