ভ্যাকসিন যে দেশ থেকে আসুক সবাই পাবেন- পররাষ্ট্রমন্ত্রী

0
888

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) -এর ভ্যাকসিন যে দেশ থেকে আসবে সঙ্গে সঙ্গেই সংগ্রহ করা হবে। ভ্যাকসিন এলে কেউ যেন বাদ না যায় সেই চেষ্টা চালাচ্ছে সরকার। সবাই ভ্যাকসিন পাবেন।

গতকাল শনিবার দুপুরে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনার কারণে ক্ষতিগ্রস্ত সিলেটের খেলোয়ার , প্রশিক্ষক ও ক্রীড়া সংগঠকদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে পার্শ্ববর্তী দেশগুলোর তুলনায় আমাদের দেশে প্রভাব অনেক কম হয়েছে সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখা সম্ভব।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস এর সঙ্কট মোকাবেলায় অত্যন্ত সফলতার সঙ্গে কাজ করছেন। তিনি ব্যবসায়ী, পেশাজীবী, চাকরিজীবী ও ব্যবসায়ীদের পাশাপাশি খেলোয়াড় , সংস্কৃতিকর্মী , সমাজকর্মীসহ বিপদ গ্রস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন। পররাষ্ট্রমন্ত্রী বলেন দেশের পরিস্থিতি মোকাবেলায় ৬৮ হাজার জনপ্রতিনিধিদের মধ্যে মাত্র ৫৩ জনপ্রতিনিধি কার্চুপির সঙ্গে জড়িত। তাদের প্রত্যেকেরই শাস্তি নিশ্চিত করা হয়েছে, এটা সুশাসনের অনন্য নজির। বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখে রপ্তানি কার্যক্রম স্বাভাবিক রাখার চেষ্টা করছে সরকার।

সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম, আওয়ামী লীগ নেতা বিজিৎ চৌধুরী সহ আরও অনেকে। পরে জেলা প্রশাসক এমদাদুল ইসলাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিমের কাছ থেকে জেলার ফুটবল,ক্রিকেট, ‌অ্যাথলেটস, ব্যাডমিন্টন সহ বিভিন্ন ক্যাটাগরির ৪৫ জন খেলোয়াড় অনুদানের চেক সংগ্রহ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে